একা ঘরেই বাস করতেন আইনজীবী কৃষ্ণ কমল, মৃত্যুর সময়ও ছিল না কেউ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে চেয়ার বসা অবস্থায় কৃষ্ণ কমল দত্ত (৮৫) নামে একজন আইনজীবীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মহানগরীর কুমারপাড়া কালী মাতার মন্দির সংলগ্ন নিজ বাড়িতে চেয়ারে নিস্তেজ হয়ে আছেন তিনি।
শুক্রবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে চেয়ারে নিস্তেজ শরীরে তাকে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন -এমন ধারণা এব আশঙ্কা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত থেকে কেউ তার কাছে যাননি।
এই অবস্থায় ওই এলাকার বসবাসকারীদের মধ্যে তার চাঞ্চ্যের সৃষ্টি হয়েছে। তার শারিক অবস্থা নিশ্চিত ও তাকে সেখান থেকে উদ্ধারের জন্য স্থানীয়রা থানায় খবর দিয়েছেন।
স্থানীয়দের সাথে কথা বলে প্রাথমিকভাবে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই বাড়িতে একা বসবাস করছেন আইনজীবীব কৃষ্ণ কমল দত্ত। মনোমালিন্যের কারণে তার স্ত্রী বাবার বাড়িতে বসবাস করেন। তাদের সংসারে কোনো সন্তানও নেই।
স্থানীয়রা আরও জানিয়েছেন- হঠাৎ শারীরিক অসুস্থতা বোধ করায় বৃহস্পতিবার (২৫ জুন) রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান চিকিৎসার আশায় ভর্তির জন্য। সেখান থেকে তাকে পাঠানো হয় খ্রীষ্টান মিশন হাসপাতালে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে প্রাথমিক চিকিৎসাসহ কিছু ওষুধ দিয়ে ছেড়ে দিয়েছে।
এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত- কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি স্বেচ্ছসেবক দল খবর পেয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে কৃষ্ণকুমারের দেহটি সৎকার করার উদ্যোগ নেন।
রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন- তারা খবরটি পেয়েছেন। খবর পাওয়ার পর পরই প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন।