একই সঙ্গে দু’জনকেই বিয়ে! বিশ্বকাপের পরেই মহাতারকার মহাকীর্তি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

তখনও ফুটবল বিশ্ব দেখেনি লিওনেল মেসিকে। রোনাল্ডিনহোই জিতে নিয়েছিলেন সবার মন-প্রাণ। গোল করে শিশুর সারল্যে হাসতেন। এহেন রোনাল্ডিনহো একসঙ্গে একই দিনে বিয়ে করবেন দু-দু’ জন মহিলাকে। রাশিয়া বিশ্বকাপ শেষ হলেই ব্রাজিলীয় ম্যাজিশিয়ান ঘটাবেন সেই অবাক করে দেওয়ার মতো ঘটনা।
ব্রাজিলের এক সংবাদমাধ্যমের দাবি, চলতি বছরের অগস্ট মাসে দুই বাগদত্তা— প্রিসিলা ও বিয়াত্রিজকে বিয়ে করবেন রোনাল্ডিনহো। গত ডিসেম্বর থেকেই রোনাল্ডিনহোর বিলাসবহুল বাড়িতে থাকছেন দুই মহিলা।

বিয়াত্রিজের সঙ্গে ২০১৬ সাল থেকে রোনাল্ডিনহোর সম্পর্ক। প্রিসিলার সঙ্গে তাঁর সম্পর্ক আরও কয়েক বছর আগে থেকে। বেলো হরিজন্তেতে বড় হয়েছেন দুই মহিলা। অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলার সময় থেকেই রোনাল্ডিনহোর সঙ্গে পরিচয় এঁদের। ক্রমে গাঢ় হয় সম্পর্ক। এবার তা গড়াচ্ছে বিয়ের পিঁড়িতে।

একসঙ্গে দু’ জনকে কীভাবে বিয়ে করবেন ফুটবল-ম্যাজিশিয়ান? দু’ জনকে একসঙ্গে বিয়ে করতে হলে কি ছাড়তে হবে একজনকে? দুই বান্ধবীকে সন্তুষ্ট রাখতে সাম্যবাদের দ্বারস্থ বার্সেলোনার প্রাক্তন তারকা। দু’ জনের হাতেই হাতখরচ হিসেবে তিনি তুলে দেন দেড় হাজার পাউন্ড। একই উপহার দেন দু’ জনকে। এই জানুযারিতেই দু’ জনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়ে দিয়েছেন। আশ্চর্যের বিষয় হল, দুই মহিলার কারও মনেই কিন্তু জমেনি ক্ষোভ বা অভিমান।
ব্রাজিলের সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভিতরে দুই বান্ধবীকে একই সঙ্গে বিয়ে করবেন রোনাল্ডিনহো। এমন অভূতপূর্ব ঘটনায় চমকে গিয়েছে ফুটবল বিশ্ব। এবেলা