একই দিনে চাঁপাইনবাবগঞ্জে ৩ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ জেলায় একই দিনে ৩ নেতার আকস্মিক মৃত্যু হয়েছে। শুক্রবার ২৯ জানুয়ারি জেলার সদর উপজেলার ১ বিএনপি নেতা ও শিবগঞ্জ উপজেলার ১ বিএনপি ও ১ আওয়ামীলীগ নেতা মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রজীঊন) ।

চাঁপাইনবাবগঞ্জ সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন (৪৪) চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার সাড়ে ৭ টার দিকে পৌর এলাকার টাউন ক্লাবে ব্যাডমিন্টন খেলার সময় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান আনোয়ার হোসেন। মৃত্যুকালে তাঁর সহধর্মিণী ও ৩ মেয়েকে রেখে গেছেন। শনিবার সকাল ১১ টার সময় মরহুমের জানাযার নামাজ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এবং মৃধাপাড়া গোরস্তানে দাফন করা হয়।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মান্নান শুক্রবার রাতে ইন্তেকাল করেছেন । (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রজীঊন) । তাঁর জানাযার নামায শুক্রবার বিকেল ৩ টায় চকদৌলতপুর আমবাজারে অনুষ্ঠিত হয়।

তাঁদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন, এ্যাড. আশিফা আশরাফি পাপিয়া, আবদুল ওয়াহেদ, বিএমপি নেতা ওবায়েদ পাঠান, আমিনুল ইসলাম মতি ।

অপরদিকে আসন্ন শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে ৯ নং ওয়ার্ডের পদপ্রার্থী সাবেক কাউন্সিলর ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম (৪৮) নিজ বাড়ির ওয়াশরুমে পড়ে গিয়ে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রজীঊন)। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে তিনি মারা যান। মরহুম আব্দুস সালাম মরদানা গ্রামের আতাউর রহমানের ছেলে ।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ বিশ্বাস, শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল আলম জেম, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ।

স/অ