উপ-নির্বাচন উপলক্ষে রাণীনগরে পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে আগামীকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। এ উপলক্ষে পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে রাণীনগর থানা চত্ত্বরে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া। এ উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে দ্বায়িত্বরত পুলিশ, আনছারসহ সকল কর্মকর্তা ও সদস্যদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন তিনি।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, নির্বাচন সম্পন্নরুপে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে হবে। ভোটাররা যেন নির্বিগ্নে শান্তিপূর্ণ পরিবেশে ভোট কেন্দ্রে এসে ভোট দিয়ে বাড়িতে পৌঁছতে পারেন এলক্ষে নির্বাচনে দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন।

এ সময় অতিরিক্ত পুলিশসুপার (ক্রাইম), অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল), সহকারী পুলিশ সুপার মান্দা (সার্কেল), রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক, ডিএসবি, ডিবিসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল গত ৮ আগষ্ট পদত্যাগ করে জাতীয় সংসদ উপ-নির্বাচনে অংশ নেয়। এতে ওই পদটি শুন্য ঘোষনা করে ১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোটগ্রহনের দিন ধার্য করে তফশীল ঘোষনা করে নির্বাচন কমিশন।

স/অ