উন্নত চিকিৎসার জন্য ঢাকায় এবিএম মহিউদ্দিন

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। আজ রোববার বেলা পৌনে ৩টার দিকে নগরীর এমএ আজিজ স্টেডিয়াম থেকে স্কয়ার হাসপাতালের হেলিকপ্টারে করে তাঁকে ঢাকায় নেওয়া হয়।

এর আগে বেলা আড়াইটার দিকে নগরীর মেহেদীবাগের ম্যাক্স হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে করে এবিএম মহিউদ্দিন চৌধুরীকে স্টেডিয়ামে নেওয়া হয়। সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর সঙ্গে তাঁর বড় মেয়ের জামাতা, সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী ও ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহিন রয়েছেন।

শনিবার রাতে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তির পর ভোররাতে মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লেয়াকত আলী জানান, তিনি দীর্ঘদিন ধরে হার্ট, কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হাসপাতালে ভর্তির পর কিছুটা শারীরিক উন্নতি হয়। তবে কিডনি ও কার্ডিয়াক সমস্যার কারণে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে ভারতের চেন্নাই নিয়ে যাওয়া হবে।

মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন মালয়েশিয়া রয়েছেন। স্বামীর অসুস্থতার খবর পেয়ে তিনি দেশে ফিরছেন বলে পরিবার থেকে জানানো হয়েছে।

সূত্র : এনটিভি অনলাইন