ঈদের কোনো নাটকে নেই তিশা, আছেন ‘দ্য বক্সে’

নাটক ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা দীর্ঘ বিরতি কাটিয়ে গত রোজার ঈদের আগে অভিনয়ে নিয়মিত হয়েছিলেন। সেই ঈদে তার অভিনীত একাধিক নাটক জনপ্রিয়তা পেয়েছিল।

ঈদের পর স্বাভাবিকভাবেই আগামী ঈদের নাটকে অভিনয়ের সিডিউল চুড়ান্তও করেছিলেন। নাটকের শুটিং শুরুর আগেই ঘটে যায় দুর্ঘটনা। পায়ে আঘাত পান হঠাৎ করেই।

চিকিৎসকের শরনাপন্ন হলে তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়। তাই তার হাতে থাকা সবগুলো নাটকের শুটিং বাতিল করতে হয়। সেই কারণে এবারের ঈদে তার অভিনীত নতুন নাটক প্রচার হওয়ার সম্ভাবনা নেই।

তবে ‘দ্য বক্স’ নামের ভিন্নধর্মী একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন গত ঈদে। একাধিক টিভি চ্যানেলে প্রচার হওয়া সেই অনুষ্ঠানটি বেশ জনপ্রিয়তা পায়। এটির শুটিং করতে খুব বেশী চলাফেরা করতে হয়না, তাই অনুষ্ঠানটির শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী।

এবারও ছয়টি চ্যানেলে ঈদের সাত দিন অনুষ্ঠানটি প্রচার হবে। চ্যানেলগুলো হলো এনটিভি, চ্যানেল আই, এটিএন বাংলা, আরটিভি, গাজী টিভি ও দীপ্ত টিভি। এবারের পর্বগুলোতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নুসরাত ফারিয়া, মাহিয়া মাহী, সিয়াম আহমেদ, অপর্না ঘোষ, এফ এস নাঈম ও ইরফান সাজ্জাদ।

এতে উপস্থাপনা প্রসঙ্গে তিশা বলেন, ‘ উপস্থাপনায় আমার তেমন কোনো অভিজ্ঞতা ছিল না। কিন্তু এই অনুষ্ঠানটি উপস্থাপনা করার পর অনেকের কাছে থেকে ভালো সাড়া পেয়েছি। সেই অনুপ্রেরনাতেই এবারের ঈদে এটি উপস্থাপনা করছি। আশা করছি এবারের পর্বগুলোও দর্শক আগ্রহ নিয়েই দেখবেন।’

নাটকে অভিনয়ের পাশাপাশি সিনেমাতেও নিয়মিত অভিনয় করেন তিশা। ‘ভালোবাসা প্রাতিলতা’, ‘রক্তজবা’, ‘ঢাকা ২০৪০’  নামের তিনটি সিনেমার কাজ হাতে আছে তার।

 

সূত্রঃ যুগান্তর