ই-কমার্স প্রতিষ্ঠানের চাকরি ছেড়ে দিলেন নিরব

ই-কমার্স প্ল্যাটফর্ম শ্রেষ্ঠ এর জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে গত ১ আগস্ট যোগদান করেছিলেন নায়ক নিরব। দুই মাস প্রতিষ্ঠানটিতে চাকরির পর মঙ্গলবার সমকালকে তিনি জানালেন, চাকরি ছেড়ে দিয়েছেন। এখন থেকে শুধু অভিনয়েই মনোযোগ দিবেন।

শুটিংয়ের ব্যস্ততার কারণে চাকরি কন্টিনিউ করা তার সম্ভব হচ্ছেনা বলে জানান নিরব। পাশাপাশি বর্তামনে ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতি  জনসাধারণের বিরুপ ধারণা তৈরি হয়েছে। তাই তিনিও চাকরি করতে  উৎসাহ  পচ্ছেন না বলেই জানালেন।

নিরব বলেন, ‘ইতোমধ্যে বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিগুলোর শুটিং টানা  চালিয়ে যেতে হবে। পাশাপাশ মুক্তি প্রতিক্ষিত ছবিগুলোর মুক্তির চূড়ান্ত তারিখ জানানোর পর সেগুলোরও প্রমোশনে নিয়মিত সময় দিতে হবে। তাই চাকরিটা কন্টিনিউ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। তাই নিজ থেকেই চাকরিটা ছেড়ে দিয়েছি। ‘

এদিকে সাম্প্রতিক সময়ে প্রতারণার অভিযোগে দেশের একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানগুলো মালিক গ্রেপ্তার হয়েছেন। নজরদারিতে রয়েছেন আরও অনেক ই -ই কমার্স প্রতিষ্ঠান ও তার মালিকরা।  ফলে সাধারণ মানুষের বিরুপ ধারণা তৈরি হয়েছে এই খাতকে নিয়ে।

একজন তারকা হিসেবে বিষয়টি মাথা নিয়েছেন নিরব। তিনি বলেন, জন সাধারণের জন্যই তো আমরা তারকা। চাকরিটা কন্টিনিউ করার ইচ্ছে ছিলো শুটিংয়ের ব্যস্ততা বাড়ার পাশাপাশি ই কমার্স নিয়ে সাম্প্রতি ঘটনাগুলো আমাকে বেশ ভাবিয়ে তুলে। তাই এ খানের সঙ্গে নিজের কোনো সম্পৃক্ততা আর রাখতে চাই না।  আমি অভিনয়ের মানুষ। অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চাই।

 

সূত্রঃ কালের কণ্ঠ