ইশরাকের বাসায় হামলা-ভাঙচুর, ইটপাটকেল নিক্ষেপ!

বিএনপি নেতা ইশরাক হোসেনের বাসভবনে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।ইশরাক অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে।

বুধবার (১৬ ডিসেম্বর) ভোররাতে রাজধানীর গোপীবাগের দ্বিতীয় লেনে অবস্থিত বাসভবনে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে বলে ইশরাকের প্রেস সচিব সুজন মাহমুদ জানিয়েছেন।

সুজন মাহমুদ বলেন, ভোররাত ৩টার দিকে গোপীবাগের দ্বিতীয় লেনের বাসভবনে হামলা করা হয়েছে। হামলাকারীরা বাসভবনের গ্লাস ভাঙচুর ও বাসভনের সামনের পোস্টার ফেস্টুন ছিড়ে ফেলে। তারা বাসভবন লক্ষ্য করে ইটপাটকেলও  নিক্ষেপ করে। তবে কে বা কারা হামলা চালিয়েছে তা জানা যায়নি বলে জানান সুজন মাহমুদ।

সুজন মাহমুদ আরো বলেন, হামলার সময় ইশরাক হোসেন এ বাসায় ছিলেন না। একজন কেয়ার টেকার ছিলেন। তিনি ধারণা করছেন, স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালাতে পারে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ছিলেন ইশরাক হোসেন। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে তাপস জয়ী হলেও রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে মাঠে রয়েছেন ইশরাক।