ইমরুলের ইনজুরির বিষয়ে ফিজিও যা বললেন

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

নিউজিল্যান্ডের বিপক্ষে উরুর ইনজুরিতে পড়েছিলেন ইমরুল কায়েস। সে কারণে কিউইদের বিপক্ষে দ্বিতীয় টেস্টে আর খেলা হয়নি তার। অবশ্য ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট খেলতে গিয়েছিলেন হায়দরাবাদে।

কিন্তু ভাগ্য তার সঙ্গে থাকেনি। আবারো একই ধরনের ইনজুরিতে পড়েছেন তামিম ইকবালের সবচেয়ে সফল সঙ্গী ইমরুল। ভারত ‘এ’ দলের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচের শেষ দিন আজ সোমবার ফিল্ডিং করার সময় আবারো উরুর ইনজুরিতে পড়েন তিনি। সে কারণে ভারত সফর শেষ হয়ে যায় তার।

আগামীকাল মঙ্গলবারই দেশে ফিরে আসবেন তিনি। তবে ইমরুলের ইনজুরির বিষয়ে কথা বলেছেন বাংলাদেশ দলের ফিজিও ডিন কনওয়ে।

তিনি বলেন, ‘আজ ফিল্ডিং করার সময় ইমরুল তার বাম উরুতে আঘাত পেয়েছে। গেল মাসে নিউজিল্যান্ডে যে ইনজুরিতে সে ভুগেছিল সেই একই ধরনের ইনজুরি এটি। যেহেতু ভারতের বিপক্ষে টেস্ট শুরু হতে মাত্র ৪৮ ঘন্টা বাকি আছে, সেহেতু তাকে এই টেস্টে খেলার জন্য ফিট বলে বিবেচনা করা হয়নি। সে আগামীকাল (মঙ্গলবার) দেশে ফিরে যাবে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করার জন্য।’

তিনি আরো বলেন, ‘আশা করছি বাংলাদেশ ক্রিকেট লিগে প্রথম শ্রেণির ক্রিকেট দিয়ে আবারো মাঠে ফিরতে পারবে। বিসিএল তার ফিটনেস পরীক্ষার সেরা উপায় হতে পারে।’

ইমরুলের পরিবর্তে ভারত যাচ্ছেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত। মঙ্গলবার ইমরুল দেশে ফিরে আসবে। একই দিন বাংলাদেশ শিবিরে যোগ দিবেন মোসাদ্দেক হোসেন সৈকত।

সূত্র: রাইজিংবিডি