বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইবি ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষ: আহত ৭

Paris
নভেম্বর ২১, ২০১৯ ৩:২৩ অপরাহ্ণ

 ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ জন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, সন্ধ্যার পরে জিয়া হল মোড়ে আইন ও ভূমি ব্যাবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রিজভী আহমেদ ওশান হেটে যাওয়ার সময় লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ঝিনুক, আলাল ইবনে জয় এবং চঞ্চু চাকামা ডেকে নেয়। এসময় ওশানকে চড়-থাপ্পড় মারে বলে অভিযোগ করে ওশান। এরপর ওশান ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সালমান, রানা, বাধন ও স্বাধীনকে বিষয়টি জানায়। এই ঘটনাকে কেন্দ্র করে বাঁশ ও লাঠিসোটা নিয়ে কয়েক দফায় সংঘর্ষে জড়িয়ে পরে ছাত্রলীগ উভয় গ্রুপ। এতে উভয় পক্ষের অন্তত ৭ জন কর্মী আহত হয় বলে জানা গেছে।

আহতদেরকে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দ্বায়িত্বরত চিকিৎসক খুরশিদা জাহান বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, বিষয়টি শোনা মাত্র আমি ঘটনাস্থলে পৌঁছাই, উভয় গ্রুপকে স্ব-স্ব হলে পাঠিয়ে দিয়েছি। গভীররাত পর্যন্ত ক্যাম্পাসে থাকবো। আশা করছি নতুন করে কোন সমস্যা তৈরী হবে না।

সর্বশেষ - শিক্ষা