ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশেই হবিগঞ্জে চালককে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ের জন্যই হবিগঞ্জের আনোয়ারপুরের সাবাজ মিয়াকে হত্যা করেছে ঘাতকরা। গ্রেফতারকৃত ঘাতক বিলাশ মিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে এমন তথ্য দিয়েছে।

মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম।

ঘাতকের স্বীকারোক্তির বরাত দিয়ে তিনি বলেন, সোমবার আনোয়ারপুরের মাতাব আলীর ছেলে সাবাজ মিয়া (২৫) বাড়ি থেকে ইফতার শেষে ইজিবাইক (টমটম) নিয়ে রোজগারের উদ্দেশ্যে বের হন।

রাত ৯টার দিকে ঘাতক বিলাসসহ আরও ৫-৬ জন সহযোগী তার টমটম ভাড়া নিয়ে কামড়াপুর-নসরতপুর বাইপাস সড়ক দিয়ে রওনা হয়। ওই সড়কের ধুলিয়াখাল এলাকায় নির্মাণাধীন বিজিবি ক্যাম্পের কাছে যাওয়ার পর ঘাতকরা সাবাজ মিয়াকে জাপটে ধরে।

একপর্যায়ে সাবাজের হাত-পা বেঁধে গলায় গামছা পেঁচিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তাকে হত্যা করে ঘাতকরা। হত্যার পর তারা টমটমের লক খুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই সড়কে সদর থানার টহলরত পুলিশ গাড়ি থামিয়ে টমটমে থাকা ঘাতক বিলাসকে আটক করে। তখন পুলিশ তার হাতে রক্ত দেখতে পেয়ে সন্দেহ হয়।

তাৎক্ষণিক পুলিশ টর্চলাইট জ্বালিয়ে রাস্তার পাশে সাবাজের মরদেহ দেখতে পায়। এ সময় পুলিশ ঘাতক বিলাসকে গ্রেফতার করলেও অন্য ঘাতকরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে টমটম ও নাম্বারবিহীন একটি মোটরসাইকেল, ৬টি ছুরিসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে।

মঙ্গলবার নিহত সাবাজের লাশের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। অন্যদিকে ঘাতক বিলাসকে কারাগারে পাঠানো হয়।