ইউএনডিপি স্টাফদের মাঝে সুরক্ষাসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের ইউএনডিপির পক্ষ থেকে তাদের স্টাফদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে তাদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস বিস্তার রোধে রাজশাহী সিটি কর্পোরেশনের গৃহীত বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। সচেতন থাকার পাশাপাশি আমি সবাই আল্লাহর কাছে দোয়া চাইবো, যাতে আমরা এই দুযোর্গ থেকে রক্ষা পেতে পারি।

অনুষ্ঠানে বক্তব্য দেন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সদস্য সচিব রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার ও টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল। উপস্থিত ছিলেন রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সিসিডিও আব্দুল আজিজুর রহমান, স্যোসিয় ইকোনিক অফিসার জুলফিকার প্রমুখ।

উল্লেখ্য, পর্যায়ক্রমে মোট ৯০জনের প্রত্যেককে একটি এপ্রোন, ৪টি হ্যান্ড স্যানিটাইজার, ১ সেট গামবুট, ৩০টি মাস্ক ও ৫০টি হ্যান্ড গ্লোভস প্রদান করা হবে।

স/অ