ইংলিশ পেসের সামনে অসহায় উইন্ডিজ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাউদাম্পটনে টস হেরে ব্যাটিংয়ে নেমে বিপদেই পড়ে গেছে উইন্ডিজ। কন্ডিশনের পুরো সুবিধা আদায় করে নিচ্ছেন ইংলিশ পেসাররা। দলীয় ৪ রানে ফর্মহীনতায় ভূগতে থাকা এভিন লুইসকে (২) বোল্ড করে দেন ক্রিস ওকস। এই পেসারের বলে ব্যক্তিগত ১৬ রানে সহজ ক্যাচ দিয়ে বেঁচে যান ক্রিস গেইল। এই দানবের ব্যাট ছুঁয়ে বল মার্ক উডের তালুবন্দি হলেও ব্যালান্স হারিয়ে সেটা ফেলে দেন তিনি।

চলতি বিশ্বকাপে জ্বলে উঠতে পারছেন না ক্যারিবিয়ান দানব। আজ তার সঙ্গে ৫০ রানের দ্বিতীয় উইকেট জুটি বাঁধেন শাই হোপ। লিয়াম প্ল্যাংকেটের বলে জনি বেয়ারস্টোর তালুবন্দি হয়ে ফিরেন ৪১ বলে ৩৬ রান করা দ্য ইউনিভার্স বস। ১ রানের ব্যবধানেই মার্ক উডের বলে এলবিডাব্লিউ হয়ে যান ইনফর্ম শাই হোপ। তবে হোপকে ফেরাতে রিভিউ নিতে হয়েছে ইংলিশদের।

টুর্নামেন্টে এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে দুটিতে জয় পেয়েছে ইংল্যন্ড। তাদের অবস্থান টেবিলের ৪ নম্বরে। অন্যদিকে ৬ নম্বরে থাকা উইন্ডিজ ৩ ম্যাচে এক জয় এবং একটি পরিত্যক্ত ম্যাচের কারণে ৩ পয়েন্ট অর্জন করেছে। উইন্ডিজের আজ টার্গেট শ্রীলঙ্কাকে পেছনে ফেলা। আর ইংল্যান্ড চাইবে ২ পয়েন্ট অর্জন করে সমান ৪ পয়েন্ট নিয়ে থাকা শ্রীলঙ্কার থেকে এগিয়ে যেতে।