‘আয়নাবাজি’র গান নিয়ে ফ্ল্যাশমব

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

রূপালি পর্দায় সাড়াজাগানো ‘আয়নাবাজি’র নিয়ে অনুষ্ঠিত হয়েছে ফ্ল্যাশমব। সোমবার (৩১ অক্টোবর) ঢাকার উত্তরা এবং নীলক্ষেতে ছবিটির জনপ্রিয় গান ‘লাগ ভেলকি লাগ’ গানের সঙ্গে ফ্ল্যাশমব করা হয়েছে। দুটি ফ্ল্যাশমবেরই মূল উদ্দেশ্য ছিলো পাইরেসি বন্ধে সচেতনতা বৃদ্ধি করা।

 

সকালে উত্তরায় এশিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশের ৩০-৩৫ জন শিক্ষার্থী স্বপ্রণোদিতভাবে এই ফ্ল্যাশমবে অংশ নেয়। বিকেলে বিডি-পপার্স নামের একটি তরুণ গানের দল ২০-২৫ জন শিল্পীকে নিয়ে নীলক্ষেত এলাকার বলাকা সিনেওয়ার্ল্ডের সামনে একটি ফ্ল্যাশমব করে।

 

সম্প্রতি পাইরেসির কালো থাবা পড়েছিলো ‘আয়নাবাজি’র ওপর। তবে সবার সম্মিলিত প্রয়াসে অবস্থার উন্নতি ঘটেছে। এ ক্ষেত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সামাজিক যোগাযোগমাধ্যমে দেশের যুবসমাজ কার্যকরী ভূমিকা রাখে। যে কোনো ধরনের মানবিক ও সামাজিক বিপর্যয়ে তরুণদের এগিয়ে আসার আহ্বান জানানো হয় এই ফ্ল্যাশমবের মাধ্যমে।

 

‘আয়নাবাজি’ মুক্তি পায় গত ৩০ সেপ্টেম্বর। এতে আয়না চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এ ছাড়াও আছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, বৃন্দাবন দাশ প্রমুখ।

 

ছবিটি ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি বিভিন্ন দেশের চলচ্চিত্র উৎসবে প্রশংসিত ও পুরস্কৃত হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য ৬৯তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখায় অংশগ্রহণ ও যুক্তরাষ্ট্রের সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে সেরা ছবির পুরস্কার জয়।

সূত্র: বাংলা নিউজ