আল জাজিরার সংবাদ ধামাচাপা দিতে আ’লীগ নাটক শুরু করেছে : দুলু

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব নিয়ে আওয়ামী লীগ নাটক করছে। আসলে আল জাজিরার সংবাদ ধামাচাপা দিয়ে মানুষের মনোযোগ অন্যদিকে ফিরিয়ে নিয়ে যেতেই জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব নিয়ে আওয়ামী লীগ নাটক শুরু করেছে। কিন্তু তাদের ষড়যন্ত্র দেশের মানুষ সফল হতে দেবে না।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকালে এক জনসভায় এসব কথা বলেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর নির্বাচনে তরকারি পট্টিতে আয়োজিত বিএনপির ধানের শীষের প্রার্থী ওজিউল ইসলাম ওজুল মিয়ার নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ষড়যন্ত্র-চক্রান্ত করে বাংলাদেশের ইতিহাস থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুছে ফেলা যাবে না উল্লেখ করে দুদু বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের নাম মানুষের মন থেকে মুছে ফেলতে পারবে না। যারা মনে করেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিল করা হলেই তাকে মানুষের মন থেকে মুছে দেওয়া হবে, তারা বোকার স্বর্গে বাস করছেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু আরও বলেন, যতদিন বাংলাদেশ ও বাংলা ভাষা বেঁচে থাকবে ততদিন বাংলার মানুষ জিয়াউর রহমানের নাম মনে রাখবে এবং আওয়ামী লীগের অন্যায়, দুঃশাসন থেকে বাংলাদেশকে মুক্ত করে ছাড়বে।

আশরাফুল হকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিয়া, জেলা বিএনপি নেতা গোলাম জাকারিয়া, আব্দুল ওয়াহেদ, ধানের শীষের প্রার্থী ওজুল ইসলাম ওজুল মিয়া প্রমুখ। রোববার ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপের শিবগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

সূত্র : যুগান্তর