মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০১৬ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আ‘লীগ নেতা এডুর ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

Paris
সেপ্টেম্বর ৬, ২০১৬ ৭:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুর রহমান এডুর ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।

 

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রাক্তন চেয়ারম্যান অবসরপ্রাপ্ত অধ্যাপক এ্যাডভোকেট আতাউর রহমানের ছেলে ও রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা মঙ্গলবার দুপুরে এডুর সঙ্গে দেখা করতে গিয়ে এ দাবি জানান।

 

মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে আহত আওয়ামী লীগ নেতার ওপর সন্ত্রসী হামলার ঘটনায় তিব্র নিন্দা ও জড়িতদের গ্রেপ্তার দাবি করেন রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এবং মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।
পরে তারা মুক্তিযোদ্ধার সন্তান আওয়ামী লীগ নেতা এডুর সুষ্ঠু চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিনকে বিশেষভাবে অনুরোধ জানান।
প্রসঙ্গত, গত সোমবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে এক আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ শেষে ফেরার পথে স্বরূপনগর এলাকায় সন্ত্রাসী হামলা শিকার হন নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু।

 

এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র লাঠিসোঠা দিয়ে তার ডান হাত ও বাম পা ভেঙ্গে যায় দেয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি রামেক হাপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের ১০ পেন-বেডে চিকিৎসাধীন রয়েছেন। অস্ত্রপচার শেষে তিনি এখন আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর