‘আলাইনা, ইরাম ভাই পেয়ে খুব খুশি হয়েছে’

সাকিব আল হাসানের পরিবার আরেকটু বড় হলো। আবারও বাবা হলেন তিনি। এবার পুত্রসন্তান। দুই বোন আলায়না ও এরাম পেল তাদের ছোট্ট ভাই।

সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির এখন বলতেই পারেন-আমরা দুই। আমাদের তিন।

বাংলাদেশ সময় মঙ্গলবার ভোরে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ছেলেসন্তানের জন্ম দেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

দুই মেয়ের পর পুত্রসন্তানের বাবা হওয়ার সুসংবাদ সাকিব নিজেই যমুনা টেলিভিশনকে ফোন করে জানিয়েছেন।

নবজাতক ও সাকিবের স্ত্রী দুজনই সুস্থ আছেন।

এর আগে স্ত্রীর পাশে থাকতে বিসিবি থেকে ছুটি নিয়ে সাকিব আগেই যুক্তরাষ্ট্রে চলে যান। যে কারণে নিউজিল্যান্ড সফরে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে পাচ্ছে না তামিম বাহিনী।

এতিকে নতুন অতিথির আগমনে আনন্দে উদ্বেল বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার ফেসবুকে সুসংবাদ দিয়ে লিখেছেন, ‘আনন্দের সঙ্গে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে ১৫ মার্চ, ২০২১ সোমবার মাহেন্দ্রক্ষণে আমরা ছোট্ট এক পুত্রসন্তান লাভ করেছি। আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের। তারা দারুণ আনন্দিত। শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ভালোবাসি আপনাদের, সাকিব।’

২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তাদের বড় মেয়ে আলায়নার জন্ম ২০১৫ সালের ৯ নভেম্বর। গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব। মেয়ের নাম রাখেন ইরাম হাসান।

প্রসঙ্গত গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন সাকিব। ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজসেরাও হন। তবে দুর্ভাগ্যবশত টেস্ট সিরিজের প্রথম ম্যাচে চোটে পড়ে ছিটকে যান।

এদিকে আবার সৌভাগ্যের বন্যা বয়ে যায়। এ বছর আইপিএলে তাকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্সে। ৩ কোটি ২০ লাখ রুপি দিয়ে সাকিবকে কিনে নিয়েছে শাহরুখ খানের দল। কেকেআরের সঙ্গে খেলে দুবার আইপিএল শিরোপা জিতেছিলেন সাকিব।

 

সুত্রঃ যুগান্তর