আর.পি.এস -এর ২৬ তম ফটোগ্রাফি কোর্সের সার্টিফিকেট ও সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী ফটোগ্রাফিক সোসাইটি (আর.পি.এস) এর ২৬তম ফটোগ্রাফি কোর্সের সার্টিফিকেট প্রদান ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে কফিবার, বড়কুঠি, পদ্মার পাড়ে আনুষ্ঠানিক ভাবে এ সার্টিফিকেট প্রদান করা হয়। এ সময়  ‘চট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি জনাব মউদুদুল আলমকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে রাজশাহী ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি জনাব ফরিদ আক্তার পরাগ সকলের সাথে সম্মানিত অতিথির পরিচয় করিয়ে দেন। পরে জনাব মউদুদুল আলম সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ও মতবিনিময় করেন।
এরপর সম্মানিত অতিথি এবং আর.পি.এস-এর উপদেষ্টা মন্ডলি মিলিত ভাবে আর.পি.এস-এর ২৬তম ফটোগ্রাফি কোর্সের সার্টিফিকেট প্রদান করেন।


সার্টিফিকেট প্রাপ্তরা হলেন, রফিউজ্জামান, শেখ শাফায়েত ইসলাম, এ.এম. শাহরিয়ার সালেহীন, ডাঃ মোঃ মঈনুল আহসান, তানভীর ইমতিয়াজ সিয়ান, ফয়সাল রেজা মুন্না, ফারজানা তাসনিম রিয়া, তানভীর আল আজাদ,  তৌহিদুল ইসলাম কানন, শামীম রেজা, সাজ্জাদুল আলম আলিফ, ডা. মোছাঃ হাবিবা হায়দার, জাহিদুল ইসলাম, আকাশ মজুমদার, জুয়েল মাহমুদ।

সার্টিফিকেট প্রদানের পর আর.পি.এস-এর উপদেষ্টা আনোয়ারুল আলম ফটিক, আকবর আলী টিপু অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। জনাব মউদুদুল আলম প্রশিক্ষনার্থীদের সামনে তাঁর তোলা ফটোগ্রাফি প্রদর্শন করেন।
অনুষ্ঠানটি বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে । অনুষ্ঠানে সোসাইটির নতুন-পুরাতন সদস্য ও রাজশাহীর ফটোগ্রাফার ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

স/শ