আর.পি.এস এর সাথে আই.আর.আই’র সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

২৭শে এপ্রিল ২০১৯ শনিবার রাতে রাজশাহী ফটোগ্রাফিক সোসাইটি (আর.পি.এস) -এর সাথে ইন্টারন্যাশেনাল রিপাবলিকান ইনস্টিটিউট( আই.আর.আই)-এর প্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাত হয়।

এই অনুষ্ঠানে আই আর আই-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কান্ট্রি ডিরেক্টর মি: জেফ্রি ম্যাকডোনাল্ড, সাবিনা তাপলস্কি, বিবেক শিবরাম এবং প্রোগ্রাম ম্যানেজার অমিতাভ ঘোষ এবং আর.পি.এস-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন আর.পি.এস-এর উপদেষ্টা জনাব আনোয়ারুল আলম ফটিক, সভাপতি জনাব ফরিদ আক্তার পরাগ, সাধারন সম্পাদক-গোলাম জাকির হোসেন, সহঃ সাধারণ সম্পাদক: মুরাজ পারফেজ, কোষাধ্যক্ষ: মো: আরিফ হোসেন রাশেল, নির্বাহী সদস্য- সালাহ উদ্দিন, কাউসার রহমান জুয়েল, রফিউজ্জামান ও সদস্য রায়হান বিশ্বাস।

আই.আর.আই -এর সাথে যে বিষয়ে রাজশাহী ফটোগ্রফিক সোসাইটি মতবিনিময় হয় তা হলো রাজশাহীতে একটি ফটোগ্রাফি সংগঠন যেখানে পরিপূর্ণ ফটোগ্রাফার হিসেবে গড়ে তোলার জন্য যুব সমাজকে প্রয়োজনীয় সকল সহযোগিতা করা হয়ে থাকি। এই প্রতিষ্ঠান মাধ্যমে যুবসমাজকে নেশা, মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে নানান কর্মসূচি গ্রহণ করা হয়।

যেমন- সমাজের ভাল বিষয় নিয়ে ফটো প্রদর্শনী, সমাজ কল্যাণ মূলক আলোচনা, সমাজের অন্ধকার দিক থেকে সরিয়ে নিয়ে এসে ফটোগ্রফিকে উৎসাহিত করা। অনুষ্ঠান শেষে রাজশাহী ফটোগ্রাফিক সোসাইটির পক্ষ থেকে একটি ছবি অতিথিদের উপহার দেওয়া হয়।

স/অ