রাজশাহী

আরইউজে মিডিয়া কাপের ফাইনাল শুত্রবার

নিজস্ব প্রতিবেদক:

আরইউজে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের সেমি-ফাইনালের ২টি খেলা মঙ্গলবার রাজশাহী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। সেমি-ফাইনালে জয়ী হয়ে ফাইনালে উঠেছে পদ্মা ফাইটার ও বড়াল লায়ন। আগামী শুক্রবার (১১ মার্চ) এই দুই দলের খেলার মাধ্যমে পর্দা নামবে এবারের আরইউজে মিডিয়া কাপ আসরের। টুর্নামেন্টে টাইটেল স্পন্সর হলো লবঙ্গ চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্ট।

এদিকে দিনের প্রথম সেমি-ফাইনাল ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বরেন্দ্র হান্টার। নির্ধারিত ১৪ ওভার শেষে ৭ উইকেটে তাদের সংগ্রহ দাঁড়ায় ১৪১। দলের পক্ষে সর্বচ্চ ২৭ বলে ৭৯ রান তোলেন পাপ্পু। এছাড়াও ২৫ বলে ৩৫ রান করেন শাহীন ও মেহেদী করেন ২৪ বলে ২৮ রান। খেলায় বুলবুল হাবীব ৩ ওভারে ৩২ রান নিয়ে নেয় ৩ উইকেট। এছাড়াও মিলনের দুইটি ও খোকোন নেয় একটি করে উইকেট। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে মিলন।

জবাবে পদ্মা ফাইটার ১৪ ওভারেই পৌঁছে যায় তাদের জয়ের লক্ষ্যে। ১৪ ওভারে তারা সংগ্রহ করে ১৪৬ রান। দলের পক্ষে সর্বোচ্চ ২৯ বলে ২৭ রান তোলেন হিমেল। এছাড়াও ৭ বলে ২৬ রান করেন খোকন ও মিলন করেন ৮ বলে ২১ রান। দলের পক্ষে একমাত্র উইকেট নেই মর্তুজা।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বড়াল লায়ন ও ম্যাংগো কিংস। শুরুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেই ম্যাংগ কিংস। নির্ধারিত ২০ ওভারের ২৫০ রান তোলেন তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৫০ বলে ৮৬ রান তোলেন পলাশ। এছাড়াও ৫১ বলে ৬৮ রান করেন আজম খান। দলের পক্ষে একমাত্র উইকেট নেই রাশেল।

জবাবে ৬ উইকেটে ১৯৬ রান তোলেন ম্যাংগো কিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ বলে ৮০ রান তোলেন মাহফুজু। এছাড়াও ৩২ বলে ৫৫ রান করেন রাশেল। সাব্বির করেন ১৮ বলে ২০ রান। দলের পক্ষে কাজল ও শামীম একটি করে উইকেট তুলে নেয়। খেলায় ম্যান আব দ্যা ম্যাচ হয়েছে শামীম।

আগামী শুক্রবার মাঠে ফাইনালে গড়াবে পদ্মা ফাইটার ও বড়াল লায়নসের মধ্যে । শুক্রবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ঐ দিনই পর্দা নামবে এবারের আরইউজে মিডিয়া কাপ আসরের।

জি/আর