আমি আবার কি করলাম!

সিল্কসিটিনিউজ বিনোদন  ডেস্ক:

তিন বছর আগে সবচেয়ে ঘৃণিত তারকা কেনো হয়েছিলেন, হলিউড অভিনেত্রী গিনেথ প্যালট্রোর কাছে তা আজও বোধগম্য নয়। ২০১৩ সালে স্টার ম্যাগাজিনের সবচেয়ে ঘৃণিত তারকার তালিকায় শীর্ষে ছিলো তার নাম। ওই খেতাব নিয়ে অবশেষে মুখ খুললেন তিনি।

একটি আলাপচারিতার অনুষ্ঠানে (টক শো) উপস্থাপক স্টিভেন স্যাকারকে প্যালট্রো বলেন, ‘এ খেতাব পেয়ে প্রথমে ভ্রু কুঁচকে ভাবছিলাম, আমিই কি তাহলে সবচেয়ে ঘৃণিত তারকা? ক্রিস ব্রাউনের চেয়েও মানুষ আমাকে ঘৃণা করে? আমি আবার কি করলাম!’

paltrow-inner-120160703110129

বারবাডোজের গায়িকা রিয়ান্নার সঙ্গে প্রেমের সময় তাকে শারীরিকভাবে নির্যাতন করেছিলেন র‌্যাপার ক্রিস ব্রাউন। এ কারণে তার নিন্দা হয়েছিলো। প্যালট্রো সেই ঘটনার ইঙ্গিত দেন নিজের মন্তব্যে।

তখন উপস্থাপক মন্তব্য করেন, প্যালট্রো সম্ভবত এমন কিছু করেছেন যার কারণে মানুষের মনে তাকে নিয়ে খারাপ ধারণা রয়েছে। তবে ৪৩ বছর বয়সী এই মার্কিন তারকার দাবি, তিনি কখনও কারও বিন্দুমাত্র ক্ষতি করেন না।

প্যালট্রো ব্যাখা দিয়ে বলেছেন, ‘আমি মানুষটা যেমন, সবসময় তেমনই থাকি। যারা আমাকে চেনেন তারা জানেন আমি কেমন। আমি আনন্দপ্রিয় আর খেতে পছন্দ করি। নিজের জীবন নিয়ে আমি সন্তুষ্ট। তবুও মনে হচ্ছে, আমার মধ্যে এমন কোনো ব্যাপার আছে যার কারণে মানুষ নিজের মতো করে খারাপ কিছু ভেবে নিচ্ছেন।’

‘আয়রন ম্যান’ তারকা প্যালট্রোর ধারণা, সম্ভ্রান্ত আর উচ্চবিত্ত পরিবারে জন্ম হওয়ায় অনেকে হয়তো ভাবে তার ভাবনাগুলো বিপথে যাচ্ছে। তিনি জোর দিয়ে উল্লেখ করেন, পরিশ্রমই তাকে আজকের খ্যাতি এনে দিয়েছে।

টক শোতে প্যালট্রো আরও বলেন, ‘প্রচুর অসন্তোষ মানুষকে ইতিবাচকভাবেও উসকে দিতে পারে। আমার মা-বাবা ভালো ছিলেন। আমি দারুণ একটা স্কুলে পড়তে পেরেছি। বেড়ে উঠেছি নিউইয়র্ক সিটিতে। অভিনয়ে ক্যারিয়ার গড়তে কলেজ ছেড়ে দেওয়ার পরও বাবা পাশে ছিলেন। তবে তিনি বলেছিলেন- জানো তো, তোমার নিজেকেই এখন নিজের কথা ভাবতে হবে।’

স্টার ম্যাগাজিনের ঘৃণিত তারকার তালিকায় হলিউডের প্রথম সারির অন্য তারকাদের মধ্যে পপসম্রাজ্ঞী ম্যাডোনা, অভিনেত্রী অ্যান হ্যাথাওয়ে, লিন্ডসে লোহান, ক্রিস্টেন স্টুয়ার্ট এবং র‌্যাপার ক্রিস ব্রাউনের নামও ছিলো।

 

সূত্র: বাংলানিউজ