মঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘আমার সময় শেষ’, লড়াইয়ের মঞ্চকে চিরবিদায় আন্ডারটেকারের

Paris
নভেম্বর ২৪, ২০২০ ৩:১৭ অপরাহ্ণ

নব্বইয়ের দশকে যেসব শিশুরা বেড়ে উঠেছেন তাদের কাছে আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দুতে ছিল যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক টিভিশো ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডাব্লিউডাব্লিউই)। তখনকার মঞ্চ কাঁপানো তারকারা ছিলেন এক এক জন ইয়ুথ আইকন। জন সিনা, ট্রিপল এইচ ও কেনদের মধ্যে সবথেকে জনপ্রিয় ছিলেন দীর্ঘকায় লড়াকু আন্ডারটেকার।

তিন দশক ধরে অর্থাৎ দীর্ঘ ৩০ বছরের কেরিয়ারে বহু নজির গড়েছেন তিনি। বিশ্ব জুড়ে কোটি কোটি ভক্তের ভালবাসা ও অগাধ সম্মান পেয়েছেন তিনি। দশকের পর দশক ধরে সকলের প্রত্যেকের মনোরঞ্জন করেছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বয়স। কমেছে ক্ষিপ্রতাও। ফলে সঠিক সময়মতো এবার ডাব্লিউডাব্লিউই তারকা আন্ডারটেকার রিংকে জানালেন বিদায় ।

সারভাইভার সিরিজের মঞ্চে অফিসিয়াল রিটায়ারমেন্ট ঘোষণা করলেন আন্ডারটেকার। বিদায়বেলায় তিনি জানালেন, ‘আমার সময় শেষ। দীর্ঘ ৩০ বছর ধরে এই রিংয়ে হেঁটেছি। অন্যদের বিশ্রামের সুযোগ করে দিয়েছি। এবার সময় শেষ হয়েছে। আন্ডারটেকারকে এবার শান্তিতে বিশ্রাম দেওয়ার সুযোগ করে দিতে হবে।’ মার্ক ক্যালাওয়ে তার ভাল নাম হলেও আন্ডারটেকার হিসেবেই তাকে চেনে বিশ্ব। ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন তিনি। ২০০৭ সালে জিতেছিলেন রয়্যাল রাম্বল ও‌।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা