আমাদের প্রধান শত্রু সন্ত্রাস, মাদক ও দারিদ্রতা: পলক

সিংড়া প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশে যেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়িত হতে না পারে, বঙ্গবন্ধুর আদর্শ অসাম্প্রদায়িক গতিশীল বাংলাদেশ যেন সোনার বাংলাদেশে পরিণত হতে না পারে তার জন্য বঙ্গবন্ধুর সকল উত্তরসূরিকে নির্মমভাবে হত্যা করেছে। তাদের ভয় ছিল একটি রক্তবিন্দু বঙ্গবন্ধুর বেঁচে থাকে, তাহলে সেই রক্তবিন্দু থেকে কোটি কেটি বঙ্গবন্ধুর জন্ম হবে। আর সেই রক্তকে কোনো ভাবেই দাবিয়ে রাখতে পারবে না।

বুধবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎবার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পলক বলেন, ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর সন্ত্রাসী হামলার দিন আমরা যারা আন্দোলন করেছিলাম। সেদিন আন্দোলনের কারণে যাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছিল। আমরা যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব। আমাদের প্রধান শত্রু সন্ত্রাস, মাদক ও দারিদ্রতা। আর এর জন্য আ.লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা অব্যাহত রাখতে হবে।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে বক্তব্য দেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, আ’লীগ নেতা এ্যাড. জিল্লুর রহমান, থানা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।

 

 

স/শা