সোমবার , ১ জানুয়ারি ২০২৪ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের লাখ পরিবারের সেলিব্রেশন

Paris
জানুয়ারি ১, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :
‘লক্ষ শক্তির একতা, আমরা রাজশাহীর উদ্যোক্তা’ এই শ্লোগান নিয়ে নবীন-প্রবীনদেও উদ্যোক্তাদের সমন্বয়ে গঠিত ‘আমরা রাজশাহী উদ্যোক্তা’ গ্রুপের এক লাখ সদস্য হওয়ায় সেলিব্রেশন করা হয়েছে। সোমবার বিকেলে আল-আকসা সুপ্রিম টাওয়ারে এ উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে আমরা উদ্যোক্তা গ্রুপের এক লাখ সদস্য হওয়ায় সকলকে ধন্যবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু, আল-আকসা ডেভেলপার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রধান পিষ্টপোষক মিজানুর রহমান কাজী, ইউমেন চেম্বারের সভাপতি রোজেটি নাজনিন, গ্রুপ ফাউন্ডার মাসুদ রানা, এডমিন মিজানুর রহমান, মামুনুর রশিদ, ইসমত আরা শ্যামলীসহ বিভিন্ন পর্যায়ের উদ্যোক্তারা।

আলোচনা সভায় চেম্বারের সভাপতি মাসুদুর রহমান রিংকু বলেন, আমরা নিজেদের প্রচেষ্টায় এগিয়ে যেতে চাই। আপনারা যেভাবে এগিয়ে যাচ্ছেন তা প্রসংশার যোগ্য। আরো সামনে এগিয়ে যেতে আমার চেম্বারের পক্ষ থেকে আপনাদের সার্বিক সহযোগিতার চেষ্টা করবো। আমাদের সবার দায়িত্ব বাংলাদেশকে এগিয়ে নেয়া। যে যার জায়গা থেকে আমরা বাংলাদেশের উন্নয়নে কাজ করবো। আপনাদের কোনো সহযোগিতার প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করবেন। আমি সাধ্যমত আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

আল-আকসা ডেভেলপার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজি বলেন, অনেক প্রতিক্ষার পর আমাদের এই গ্রুপ আজ এক লাখ পরিবারে রুপ নিয়েছে। এখানে সবার সহযোগিতা রয়েছে। তাছাড়া এটা সম্ভব হতো না। তিনি বলেন, আমরা রাজশাহীর উদ্যোক্ত গ্রুপ থেকে এবার বড় ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে ল্যাবটরি স্কুলে পিঠা মেলা হবে, সেখানে উদ্যোক্তাদের জন্য অনলাইন উদ্বোধন করা হবে। তিনি বলেন, উদ্যোকক্তাদের স্বাবলম্বী করতে আমি শুরু থেকে কাজ করে যাচ্ছি। উদ্যোক্তাদের জন্য সব সময় সব ধরনের সহযোগিতা ও পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, আগামীতে উদ্যোক্তাদের জন্য ব্যাংকিং সিস্টেম চালু করা হবে। এখান থেকে নতুন ও পুরনো উদ্যোক্তারা ঋণ নিয়ে ব্যবসা করতে পারবেন। আমরা কারো মুখোপেক্ষি হয়ে নয়, নিজেরা স্বাবলম্বী হয়ে বাঁচতে চাই। পরে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের লাখ পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর