আন্তঃস্কুল ও মার্দাসা এ্যাথলেটিস প্রতিযোগিতার রাজশাহী বিভাগীয় ট্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী শারীরিক শিক্ষা কলেজ মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত শেখ কামাল আন্তঃস্কুল ও মার্দাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় রাজশাহী জেলা সর্বোচ্চ ৪৬ পয়েন্ট পেয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

আর নাটোর জেলা ৪৩ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে। এছাড়াও ৩১ পয়েন্টে পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ২য় রানারআপ হয়েছে। খেলা শেষে সন্ধ্যায় রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি এর সভাপতিত্বে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। এর আগে তিনি বলেন আজ যার নামে এই খেলার আয়োজন করা হয়েছে তিনি ও তার সহধর্মীনিও একজন ক্রীড়া বিদ ছিলেন। তাই তাদের অনুসরন করে ১২ বছর বয়স থেকেই এ্যাথলেট দিয়েই খেলার যাত্রা শুর করা। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ভালো ফুটবলার ছিলেন।

প্রধানমন্ত্রীও একজন ক্রীড়াবান্ধব পরিবারের সন্তান তাই তিনি খেলাধুলায় সহযোগিতা করে আসছেন। বুধবার (২২ ফ্রেরুয়ারী) অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এন এম মইনুল ইসলামের সভাপতিত্বে সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম (বার), জেলা প্রশাসক আব্দুল জলিল।

বিকেলে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত বিভাগীয় কমিশনার সার্বিক) ড. মোঃ মখলেস আহমেদ, উন্নয়ন ও সংস্থাপন বিভাগের পরিচালক এনামুল হক, উপ-মহা পুলিশ পরিদর্শক এর অফিসের প্রতিনিধি পুলিশ সুপার আব্দুল সালাম, জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এ সময় ৮টি জেলা অতিরিক্ত জেলা প্রশাসকগনসহ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী, নিবার্হী সদস্য নজরুল ইসলাম সরকার, রোকনুজ্জামান, আলী আফতাব তপনসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।