আনুশকা পাশে থাকলেই কোহলি ‘ভালো ছেলে’; না থাকলে…

সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে যায় মানুষের জীবনযাপনের স্টাইল। পশ্চিম দিল্লির সাধারণ ছেলে হিসেবে বেড়ে ওঠা বিরাট কোহলি এখন বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। ক্যারিয়ারের অনেকটা পথ পেরিয়ে এসেছেন। গত এক দশকে তিনি নিজেকে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটারই নয়, সেরা ক্রীড়াবিদ হিসেবেও প্রতিষ্ঠিত করেছেন।

এত কিছুর পরেও নিজেকে বদলাননি কোহলি। কিশোর বয়সে যেমন ছিলেন, এই ৩৩ বছরে এসেও একই রকম থেকে গেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন তথ্য প্রকাশ করেছেন কোহলির ছোটবেলার সতীর্থ প্রদীপ সাঙ্গওয়ান। সম্প্রতি এক অনুষ্ঠানে কোহলির সঙ্গে তার দেখা হয়েছিল। সেখানে সেই পুরনো দিনের কোহলিকে দেখে অবাক হয়ে যান দিল্লির পেসার। তবে কোহলির আসল রূপ প্রকাশ পেয়েছে যখন স্ত্রী আনুশকা শর্মা পাশে ছিলেন না। সতীর্থকে পেয়ে উদযাপনে মাতোয়ারা কোহলি স্ত্রীকে ফিরতে দেখলেই আবার ‘ভালো ছেলে’ হয়ে যাচ্ছিলেন!

সাঙ্গওয়ান বলেছেন, ‘সম্প্রতি এক অনুষ্ঠানে কোহলির সঙ্গে দেখা হয়েছিল। ভেবেছিলাম কোহলির মধ্যে অনেক পরিবর্তন দেখতে পাব। কিন্তু আনুশকা ঘরের অন্যদিকে যাওয়া মাত্রই আমাকে বলে, চল ভাই শুরু করে দিই! আবার আনুশকা ফিরে আসতেই সে ভালো ছেলে হয়ে গেল। ফের আনুশকা অন্যদিকে যেতেই কোহলিকে ফিরে পেলাম সেই পুরনো মেজাজে। এভাবেই চলছিল লুকোচুরি। বেশ মজার ছিল ব্যাপারটা। ‘

 

সূত্রঃ কালের কণ্ঠ