আদমদীঘিতে সড়কে ঝড়লো স্ত্রীর প্রাণ, স্বামী-চালক আশঙ্কাজনক

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী দুই স্বামী-স্ত্রীর মধ্যে স্ত্রী শিল্পী রাণী (৪০) মারা গেছেন। এসময় নিহতের স্বামী দীপঙ্কর (৫০) ও সিএনজি চালক জিয়া (৩০) গুরুত্বর আহত হয়েছেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির শিবপুর গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের দিপঙ্কর বিশ্বাসের স্ত্রী শিল্পী বিশ্বাস বগুড়ার শিবগঞ্জ উপজেলার গ্রামীণ ব্যাংকে চাকরি করেন। বাড়িতে ছুটি কাটিয়ে সীমান্ত ট্রেনে সান্তাহার স্টেশনে নেমে সোমবার ভোরে শিবগঞ্জের আজাহার আলীর ছেলে জিয়ার সিএনজি রিজার্ভ করে তারা কর্মস্থলে যাচ্ছিলেন।

এসময় তারা উপজেলার শিবপুর নামক এলাকায় সিএনজিটি পৌঁছালে নওগাঁ থেকে ঢাকাগামী একটি বাস পিছন থেকে সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিল্পী বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বামী দিপঙ্কর বিশ্বাস ও তার জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নেয়া হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে মহাসড়ক ফাঁকা থাকে। একারনে ঘাতক বাসটিকে চিহ্নত করা যায়নি।

এএইচ/এস