আদমদীঘিতে স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

আদমদীঘি প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলা ও সান্তাহার পৌর স্বেচ্ছাসেবক দলের যৌথ আয়োজনে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  সোমবার(৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলার সান্তাহার ফারিস্তা কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সরকার মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিটির সহ-সভাপতি নুসরাত এলাহী রিজভী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য রাকিবুল ইসলাম শুভ, জামিনুর হাসান শাওন, সিহাব শাহরিয়ার রাসেল, পারভেজ পশারি নাইস, বগুড়া শহর শাখার সদস্য আসিফ মাহমুদ, আব্দুল আল মামুন, শিপন, ফিরোজ, মমিন, ডলার, রুহুল, সুমন, হাসান, জাহিদ, রনি,পল্লব, বিএনপি নেতা ফিরোজ মো: কামরুল হাসান, মাহফুজুল হক টিকন, লিখন খাঁন, মামুনুর রশিদ মামুন, আলম, আনোয়ার হোসেন জীবন, সৌরভ কর্মকার প্রমুখ।

সম্মেলনে রুহুল আমিনকে আহবায়ক ও আব্দুর রাজ্জাককে সদস্য সচিব করে আদমদীঘি উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি এবং মানিক হোসেনকে আহবায়ক, সাগর হোসেনকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাব্বির হোসেন লিয়নকে সদস্য সচিব করে সান্তাহার পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষনা করা হয়েছে।

স/জেচ