আদমদীঘিতে রাইস মিলের ৫৮ টন চাল ও দুইটি ট্রাক উদ্ধার, গ্রেপ্তার ৬

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহারের তিন অটোমেটিক রাইস মিলের চুরি যাওয়া ৫৮ টন চাল, দুইটি ট্রাক উদ্ধার ও চালক-সহকারিসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়ার কাহালুর আজমল হোসেন (৩৩), একই এলাকার নহাজাল গ্রামের নাজমুল হোসেন (৩৬), উলট্র পূর্বপাড়ার লিটন শেখ (৩০), নওগাঁ সদরের চক বারিয়ার সুজন হোসেন (২৬), হৃদয় হোসেন (২০), আনন্দনগরের হাসান (২৪)।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারী উপজেলার সান্তাহার এলাকা থেকে মেসার্স বুশরা এগ্রো ফুডস্ রাইচ মিলসের ১৪ টন, মেসার্স সালমান অটোমেটিক রাইস মিলসের ১৪ টন এবং বৈশাখী অটো রাইচ মিলসের ৩৮ টন চাল ঢাকার বিভিন্ন কোম্পানীতে পাঠানোর জন্য চারটি ট্রাকযোগে পাঠানো হয়। কিন্তু শুক্রবার পর্যন্ত চালগুলো কোম্পানীগুলোতে না পৌঁছলে তিন রাইচ মিলের প্রতিনিধিরা থানায় পৃথক তিনটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে রাতভর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে নওগাঁর দেওয়ান মেসার্স ও দুপচাঁচিয়ার করিম ফিলিং স্টেশন থেকে ২টি ট্রাক ও ৫৮ টন চাল উদ্ধার করেন। ঘটনার সাথে জড়িত উল্লেখিত ৬ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, তিন অটোমেটিক রাইস মিলের পক্ষ থেকে পৃথক তিনটি মামলা হয়েছে। ইতিমধ্যে চুরি যাওয়া ৬৬টনের মধ্যে ৫৮টন চাল এবং ৪টি ট্রাকের মধ্যে ২টি ট্রাক উদ্ধার হয়েছে। জড়িতদের মধ্যে ৬জনকে গ্রেপ্তারও করা হয়েছে।