আদমদীঘিতে পথরোধ করে ব্যবসায়িকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রুবেল হোসেন (৩২) নামের এক ফিড ব্যবসায়ীকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমাড়ভোগ গ্রামের কমিউনিটি ক্লিনিক মোড় এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রুবেল উপজেলার শালগ্রামের শামসুল ইসলামের ছেলে। তিনি তিলকপুরে ফিডের ব্যবসা করতেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রুবেল হোসেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজারে বিভিন্ন ধরনের মাছের ও মুরগির খাদ্যের (ফিড) ব্যবসার পাশাপাশি আউটসোর্সিংয়ের কাজ করতেন। গত মঙ্গলবার বিকেলে রুবেল গ্রামের বাড়ি শালগ্রামে আসেন। কাজ শেষে আবার ওই দিন রাতেই তিনি মোটরসাইকেলযোগে তিলকপুর বাজারে ফিরছিলেন।

এসময় রাত সাড়ে ১০টার দিকে তিনি উপজেলার কোমাড়ভোগ গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা সড়কে রশি দিয়ে ব্যারিকেড দিয়ে তার মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর রুবেলকে এলোপাতাড়িভাবে হাত-পা ও চোখসহ বিভিন্নস্থানে ছুরিকাঘাতে হত্যা করে। তার গলা, হাত ও দুই পা রশি দিয়ে বাঁধা হয়। পরে তাকে সড়কের পাশের ধানক্ষেতে ফেলে রেখে তার মোটরসাইকেল এবং মোবাইল ফোন নিয়ে যায়। বুধবার সকালে স্থানীয়রা তার হেলমেট পরা লাশটি দেখে থানায় খবর দেন।

খবর পেয়ে বগুড়া পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞা, আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার কেএইচএম এরশাদ খান, বগুড়া ডিবির ওসি আবদুর রাজ্জাক, থানার ওসি জালাল উদ্দিন, উপ-পরিদর্শক রকিব ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, রুবেল হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের জন্য জোড় তৎপরতা চালানো হচ্ছে।

স/রি