আদমদীঘিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন  

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: 

বগুড়ার আদমদীঘি উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। শনিবার(০৫ জুন) বেল ১১টার দিকে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় উক্ত প্রদর্শনীর আয়োজন করা হয়।
দিনব্যাপী এ প্রদর্শনীতে ৩০ টি স্টল অংশ নিয়েছে। স্টলগুলোতে হলস্টিন ফ্রিজিয়ান জাতের গাভী, শাহীওয়াল ষাড়, যমুনা পারি জাতের খাসি, তোতাপুরি জাতের খাসি, গাড়ল জাতের ভেড়া, প্রিন্স জাতের পাখি, মিশরী মুরগী, বেইজিং জাতের হাঁস, খাকি ক্যাম্বেল হাস, টাইগার মোরগসহ বিভিন্ন জাতের পশু-পাখি প্রদর্শন করা হয়।
উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাক্তার কামরুন্নাহার আকতারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু। এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দিপ্তী রানী রায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আবীর উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের প্রাণি চিকিৎসক ও এ.আই টেকনিশিয়ান আব্দুল মতিন, ছাব্বির হোসেন, আবু তালহা প্রমুখ।
 
স/জে