আদমদীঘিতে জাতীয় শোক দিবস পালিত

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘির সান্তাহারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে। জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫আগস্ট) সকালে আওয়ামীলীগ কার্যালয়ে সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে। সভায় উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও গভর্ণর কছিম উদ্দীন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু, সাধারন সম্পাদক এড. শেখ কুদরত-ই এলাহী কাজল, আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসালাম মন্টু, সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, জাহিদ আহসান পিয়াল, বীর মুক্তিযোদ্ধা আনছার আলী, মোশাররফ হোসেন, সুমিনুল ইসলাম প্রমূখ।

সঞ্চালনায় করেন, সাধারন সম্পাদক এসএম জাহিদুর বারীর।

আছরের নামাজের পর সান্তাহার ইউনিয়নের হেলালিয়াহাট এলাকায় এক হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন। উপজেলা আওয়ামীলীগ নেত্রী ও নারী উদ্যোক্তা নাহিদ সুলতানা তৃপ্তি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ হোসেন চন্দন প্রমূখ।

অপরদিকে একই রকম আয়োজন করেন, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ। সেখানে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা রাজ্জাক ধলু, ইয়াছিন, সুদেব , লুলু, বুতুম , ছোটন , ছালমা , তুহিন , লাবলু , বাবলু , মারুফ , সাহিন , রতন , রানা , রাজু , আলিম , মুকুল, উজ্জল , হান্নান, হিটলার, বকুল, বেলাল ও তনু প্রমূখ।

এস/এ