আদমদীঘিতে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ৫২ শিক্ষার্থী সংবর্ধনা পেয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার শহর প্রেসক্লাবের সামনে এ আয়োজন করা হয়। বসুন্ধরা শুভসংঘ উপজেলা শাখা এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

নান্দনিক রূপে সাজানো উপজেলার সান্তাহার মাইক্রোস্টান্ড মাঠের মধ্যে উষ্ণ এই আয়োজনে আনন্দ-উচ্ছ্বাসে উজ্জীবিত হয়ে ওঠে এসএসসি ২০২৩ ব্যাচের মেধাবী এই শিক্ষার্থীরা। তাদের হাতে প্রধান অতিথি হিসেবে ক্রেস্ট ও জনপ্রিয় কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলনের লেখা বই তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) টুকটুক তালুকদার।
বসুন্ধরা শুভসংঘ উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম শাকিলের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমাস আলী সরকার, বসুন্ধরা শুভসংঘের উপজেলা কমিটির উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জিললুর রহমান, সাংবাদিক সাগর খান, কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, শুভসংঘের সহসভাপতি জাহাঙ্গীর আলম, আহসান হাবীব তুহিন। সভা শেষে শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি অনুষ্ঠানে ‘গর্বিত স্পন্সর’ হিসেবে আল আকসা ডায়াগনস্টিক সেন্টার, সিরাজুল থাই এন্ড এসএস, শেখ হোমিও কেয়ার ও শাকিলা গ্লামার ওয়ার্ল্ডের সত্বাধীকারির হাতেও ক্রেস্ট তুলে দেওয়া হয়। ওই মঞ্চে সংবর্ধনা পেয়ে রিভা আক্তার নামের এক শিক্ষার্থী তার অনুভুতি ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন কমিটির সহসভাপতি শাহীনা জোয়ারদার, যুগ্ম সম্পাদক মিনি সুলতানা, সাংগঠনিক শাকিলা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ সাগর, কোষাধ্যক্ষ ফিরোজ হোসেন, দপ্তর সম্পাদক রঞ্জন কুমার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরাফাত রহমান জনি, সমাজ কল্যাণ সম্পাদক সাগর আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তানভীর হাসান সম্রাট, ক্রীড়া সম্পাদক নাইমুল হাসান জিকু, মামুন, শাকিল হোসেন, আব্দুস সাত্তার, মোস্তাকিন, ছায়া প্রমুখ।
সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ব্যান্ড ডিফারেন্সের শিল্পীরা সংগীত পরিবেশন করেন।