আদমদীঘিতে এক কেজি গাঁজাসহ দুই যুবক গ্রেপ্তার

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘিতে দুই মাদক কারবারিকে তল্লাশী করে এক কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের মটপুকুরিয়া গ্রামের মজিবর প্রামানিকের ছেলে বায়জিদ প্রামানিক (২৮) ও আফজাল প্রামানিকের ছেলে আব্দুল বারিক (৩৫)। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানাযায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের মটপুকুরিয়া গ্রামের জনৈক ইসরাফিলের বাড়ি সংলগ্ন এলাকায় পাকাসড়কে গাঁজা কেনাবেচা চলছে বলে জানাতে পারেন। সেখানে অভিযান পরিচালনা করলে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকরে। এসময় পুলিশ তাদের গ্রেপ্তার করেন এবং গ্রেপ্তার বায়জিদের ডান হাতে থাকা কাপড়ের বাজার করা ব্যাগ তল্লাশীকালে কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় এক কেজি গাঁজা উদ্ধার করেন। দির্ঘদিন যাবৎ এসব গাঁজা বিক্রির জন্য সহযোগিতা করে আসছিলেন আরেক গ্রেপ্তার আসামী আব্দুল বারিক।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতরা কৌশলী মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো করা হয়েছে।