আত্রাই উপজেলা শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর আত্রাই উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েবকে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পায়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় আত্রাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।মামলা দায়েরের পর পুলিশ আত্রাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে তার বাসভবন থেকে গ্রেপ্তার করেছেন । সোমবার সকালেই তাকে নওগাঁ আদালতে পাঠানো হয়েছে ।

আহত সরদার সোয়েবের স্ত্রী সাবরিনা সুলতানা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো চার পাঁচজনকে আসামী করে সোমবার সকালে এ মামলা দায়ের করেন ।

রোববার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েবকে পাঁচ থেকে ছয়জন দুর্বৃত্ত হাত ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। তার নিজ কার্যালয়ে এই ঘটনাটি ঘটে । এ সময় তিনি আত্রাই উপজেলার সোনালী ব্যাংকের পাশে নিজ কার্যালয়ে বসে কাজ করছিলেন। সোয়েবের চিৎকারে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করে। পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে সরদার সোয়েব ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলায় মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে আসামী করায় তাকে গ্রেপ্তার করে নওগাঁ আদালতে পাঠানো হয়েছে । অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স/জে