আত্রাইয়ে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী বিতরণ

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে ব্র্যাক ওয়াশকর্মসূচির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার নওদুলী নূপুর সেনিটেশন কেন্দ্রে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী বিতরণ করা হয়েছে।

আত্রাই ব্র্যাক ওয়াস কর্মসূচির মাঠ সংগঠক মোঃ মঞ্জুরে মাওলার সঞ্চালনায় নওদুলী গ্রাম ওয়াস কর্মসূচির সভাপতি রবিউল ইসলাম রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মনিয়ারী ইউনিয়ন চেয়ারম্যান আল্লামা শের এ বিপ্লব, আত্রাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, ব্র্যাক ওয়াস কর্মসূচীর রাজশাহী অঞ্চলের এলাকা ব্যবস্থাপক এরশাদ আলম, নওদুলী বাজার ব্র্যাকের শাখা ব্যবস্থাপক আরব আলী, আবু হান্নান, সেন্টু মিয়া প্রমূখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপস্থিত থেকে ২৫টি অতিদরিদ্র পরিবারকে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী বিতরণ করেন। প্রধান অতিথি ব্র্যাকের এই কর্মসূচিকে প্রশংসা করেন এবং ব্র্যাকের মত অন্যান্য বেসরকারী সংস্থ্যাকে এ রকম কর্মসূচি বাস্তবায়নের জন্য এগিয়ে আসার আহ্বান জানান ।

স/অ