আত্রাইয়ে বিভিন্ন মেয়াদে ৪ জনের জেল

আত্রাই প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছানাউল ইসলাম তাদের এ সাজা দেন।

কারদন্ডপ্রাপ্তরা হলো- উপজেলার ভরতেঁতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে প্রিন্স প্রামানিক (২৫), সাহেবগঞ্জ গ্রামের রাখাল চন্দ্র পালের ছেলে কালিচরন (৬৫), শিবপুর গ্রামের মৃত আহাদ আলী মোল্লার ছেলে মতিন মোলা (৪৮) ও সাহেবগঞ্জ গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মাসুদ রানা (৪৪)।

এরমধ্যে প্রিন্স প্রামানিক ও কালিচরনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মতিন মোল্লা ও মাসুদ রানাকে ৭দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এস আই করুজ্জামান ও এএসআই ছাইফুল অভিযান পরিচালনা করে ওই ৪ জনকে আটক করে। এ সময় কাছে থাকা গাঁজা ও হেরোইন জব্দ করে। পরে আত্রাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছানাউল ইসলাম তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা দেন। পরে শনিবার সকালে তাদেরকে নওগাঁ জেলা হাজতে পাঠানো হয়েছে।

স/শা