আত্রাইয়ে আটককৃত সেই ভন্ড কবিরাজ শ্রী ঘরে

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে আটককৃত সেই ভন্ড কবিরাজ এখন শ্রী ঘরে। ধর্ষণের শিকার গৃহবধূ থানায় মামলা দায়ের করলে শনিবার পুলিশ ভন্ড কবিরাজকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করে এবং গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।

 

উল্লেখ্য, পবনডাঙ্গা গ্রামের আহম্মদ আলী (৫০) দীর্ঘদিন থেকে অসুস্থতায় ভুগছেন। সম্প্রতি তিনি জানতে পারেন পার্শবর্তী জয়সাড়া গ্রামের শাহাদ আলী (৫০) ওরফে শাধু কবিরাজি মতে চিকিৎসা করেন। আহম্মদ আলী তার স্মরানাপন্ন হলে তিনি বলেন, তিন দিন গভীর রাতে সাত ঘাটের পানি সংগ্রহ করতে হবে। আর এই পানি আনতে হবে আমার সাথে কেবলমাত্র তোমার স্ত্রী গিয়ে। ভণ্ড কবিরাজের কথা মত স্বামীর চিকিৎসার স্বার্থে আহম্মদের স্ত্রী নাজমা খাতুন (৪০) প্রথম দিন রাতে তার সাথে গিয়ে পানি নিয়ে আসে।

 

দ্বিতীয় দিনে গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে কবিরাজ আবারও গৃহবধূ নাজমাকে সাথে নিয়ে সাত ঘাটের পানি আনতে যায়। এ সময় পথিমধ্যে ওই কবিরাজ জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করে। গৃহবধূ লোকলজ্জায় কথাটি কাউকে বলতে না পারলেও গত বৃহস্পতিবার রাতে ওই কবিরাজ আহম্মদরে বাড়িতে গিয়ে আসন বসিয়ে আবারও গভীর রাতে গৃহবধূকে নিয়ে একটি জঙ্গলে তবারক দিতে যাওয়ার প্রস্তাব দেয়। এ সময় ওই গৃহ বধূ ভণ্ড কবিরাজের সাথে যাওয়াতে অসম্মতি জানায় এবং আগের রাতের ঘটনাটি প্রকাশ করে দেয়।

 

বিষয়টি জানতে পেরে লোকজন ভণ্ড কবিরাজকে আটক করে রাখে। গতকাল শুক্রবার সকালে গ্রামবাসী তাকে আত্রাই থানা পুলিশে সোপর্দ করে।

পরে ধর্ষণের শিকার গৃহবধূ নাজমা খাতুন বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ  শনিবার আটককৃত ভন্ড কবিরাজকে নওগাঁ জেল হাজতে এবং ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।

স/শ