সোমবার , ১৯ জুলাই ২০২১ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

Paris
জুলাই ১৯, ২০২১ ১০:১১ পূর্বাহ্ণ

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

কাজের পরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হলেও ক্ষতিকর হবে না। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হবে। লাভজনক কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রিয়জনের মন রক্ষা করে চলুন।

বৃষ:

অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। আর্থিক লেনদেন ও কেনাকাটায় নতুন সুযোগ সৃষ্টি হতে পারে। যৌথ বিনিয়োগে অর্থলগ্নি করলে লাভবান হবেন। সময়ের সঠিক ব্যবহার করুন।

মিথুন:

কিছুটা মানসিক চাপ থাকতে পারে। ব্যবসায় কিছু পরিবর্তনের কথা ভাবতে পারেন। বিপর্যয় মোকাবেলায় পরিকল্পনা গ্রহণ করতে হবে। চিন্তা ও কাজে গতিশীল হতে হবে। শরীর ভালো রাখুন।

কর্কট:

আপনার উদ্যোগে বৈষয়িকভাবে লাভবান হওয়ার সুযোগ পাবেন। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। কোনো বন্ধুর সহায়তায় পরিকল্পনায় অগ্রগতি হবে। মনকে নিয়ন্ত্রণে রাখুন।

সিংহ:

কর্মক্ষেত্রে আপনার গুরুত্ব বাড়বে। কোনো যোগাযোগ সার্থক রূপ নিতে পারে। প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। পেশাগত দিক ভালো যাবে। কাজে মনোযোগ দিন।

কন্যা:

কোনো কাজে ইতিবাচক প্রস্তাব পেতে পারেন। সঠিক প্রচেষ্টায় কাজের অগ্রগতি হবে। আয়ের ক্ষেত্রে আগের তুলনায় আশাপ্রদ। বকেয়া টাকা আদায় হতে পারে। আত্মবিশ্বাস বাড়ান।

তুলা:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা। পরিবারের উন্নতির জন্য প্রচেষ্টা সফল হবে। দেহ-মনে হারানো শক্তি ফিরে আসবে। সুদূরপ্রসারী লক্ষ্য নিয়ে এগোতে পারেন। বিতর্ক এড়িয়ে চলুন।

বৃশ্চিক:

নতুন পরিকল্পনায় অগ্রগতি। কোনো সুযোগ অযাচিতভাবে আসতে পারে। ব্যবসায় জটিলতা দূর হবে। পরিবেশ অনুকূলে থাকবে। অন্যের উপকার করে আনন্দ পাবেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ধনু:

আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। অর্থ অপচয় হবে। স্বজন বিষয়ে উদ্বেগ থাকবে। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে। অন্যের সন্তুষ্টির জন্য সাধ্যের বাইরে কিছু করবেন না।

মকর:

কোনো আশা পূরণ হতে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন। অর্থের ঘর শুভ। বন্ধুর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম-প্রণয়ের সুসময়। ইতিবাচক মনোভাব সুফল আনবে।

কুম্ভ:

পুরনো কোনো সমস্যা সমাধানের অগ্রগতি। নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির সুযোগ। শরীর ভালো থাকলেও যত্নের প্রয়োজন। শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন। সুস্থ থাকুন।

মীন:

শিক্ষার্থীদের কোনো সুখবর আসতে পারে। আপনার কাজে অন্যদের উৎসাহিত করতে পারবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। ভ্রমণ শুভ।

 

সুত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - লাইফ স্টাইল