শনিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আঙুর বাগান নিয়ে জোলির বিরুদ্ধে পিটের মামলা

Paris
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ১২:৪২ অপরাহ্ণ

২০১৬ সালে ছাড়াছাড়ি হলেও এখনো আইনি লড়াই চলছে হলিউড তারকা ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির মধ্যে। ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে আদালতেও গিয়েছিলেন তারা। এবার জোলির বিরুদ্ধে আঙুর বাগান বিক্রির অভিযোগ এনে মামলা করেছেন পিট। ২০০৮ সালে যৌথভাবে ফ্রান্সে আঙুর বাগান কিনেন জোলি ও পিট। এর ৬ বছর পর সেই আঙুর বাগানেই বিয়ে সেরেছিলেন তারা।

বৃহস্পতিবার ক্যালিফোর্নিয়ায় সাবেক স্ত্রী জোলির বিরুদ্ধে মামলা করেন পিট। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আঙুর বাগান ক্রয়ের সময় জোলি ও পিটের মধ্যে চুক্তি হয়েছিল। চুক্তিতে বলা হয়েছিল, তাদের একে অপরের সম্মতি ছাড়া নিজ শেয়ার তৃতীয় ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করতে পারবেন না। কিন্তু বিচ্ছেদের পর পিটকে না জানিয়ে আঙুর বাগানে নিজের অংশ তৃতীয় পক্ষের কাছে বিক্রি করেন জোলি। আর তাতেই ক্ষেপেছেন পিট। কারণ আঙুর বাগানের রক্ষণাবেক্ষণে বহু আগে থেকেই বিনিয়োগ বন্ধ করে দিয়েছিলেন জোলি। পিট একাই অর্থ ও শ্রম দিয়ে বাগানের দেখাশুনা করেছেন। এরমধ্যে জোলি তাকে না জানিয়েই বাগানে নিজের অংশটি বিক্রি করে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০০৫ সালে ‌‌‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির সেটে প্রেমে পড়েন পিট ও জোলি। হলিউডের পাওয়ার কাপল হিসেবে ভক্তরা তাদের আদর করে ডাকতেন ‌‘ব্রাঞ্জেলিনা’ নামে। ২০১২ সালে বাগদান সারেন তারা। এর দুই বছর পর বিয়ে করেন ব্রাঞ্জেলিনা। বিয়ের দুই বছরের মাথায় ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান। ২০১৯ সালে আদালতে পিট ও জোলির বিচ্ছেদ কার্যকর হয়।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন