আগামী সংসদ নির্বাচনের আগে এক’শ কোটি টাকার কাজ হবে-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বাঘা প্রতিনিধি:
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচনের আগে এক’শ কোটি টাকার কাজ হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকাকে আবারও বিজয়ী করতে হবে। বর্তমান সরকার নিরলশভাবে উন্নয়নের কাজ করে চলেছে।

উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, নয় বছর আগে বাঘা-চারঘাটের মানুষ রাস্তা দিয়ে চলাচল করতে পারতনা। দুটি উপজেলার সকল রাস্তা পাকা করন করা হচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দুটি উপজেলায় কোন কাঁচা রাস্তা থাকবে না।

তিনি আরও বলেন, বর্তমানে এক গ্রামের সাথে আরেক গ্রামের সকল রাস্তা পাকা করা হচ্ছে। ফলে মানুষ আর কাদামাটি ঠেলে রাস্তা পার হতে হয় না। যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান প্রধানমন্ত্রীকে পূনরায় প্রধানমন্ত্রী করার আহবান জানান।

শনিবার দুপুরে বাঘা উপজেলার আড়ানী আফতাব ইঞ্জিনিয়ারের পুকুরপাড় হতে রুস্তমপুর পর্যন্ত এক কিলোমিটার ৫২ লাখ ১৫ হাজার ৬৩৩ টাকা ব্যায়ে সড়কের পাকা রাস্তার উদ্বোধনীর সময়ে এই কথা বলেন।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, উপজেলা প্রকৌমলী মাকসুদুল হক, আড়ানী পৌর আওয়ামীলীগ সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মতিন, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মুক্তার আলী, জেলা পরিসদের সদস্য নুর মোহাম্মদ তুফান, নারী সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম নান্টু, এনামুল হক, উপজেরা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনসহ নেতা-কর্মীরা।

পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি উপজেলা চত্বরে তাল গাছের চারা রোপনের রোপনের উদ্বোধণ করেন। এছাড়া তিনি গড়গড়ি ইউনিয়নের চাঁনপুর জলাশয় পরিদর্শন করেন।

বিকেলে পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপজেলা আওয়ামীলীগের সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করেন। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সহসভাপতি আজিজুল আলম, সহসভাপতি ও চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, নছিম উদ্দনীম, সাংগঠকি সম্পাদক ওয়াহেদ সাদেক কবীর প্রমুখ।

স/শ