আগামীকাল পাওলির বিয়ে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এতদিনের প্রতীক্ষার অবসান প্রায় হতে চলেছে কারণ ৪ ডিসেম্বর সাত পাকে বাধা পড়তে চলেছেন অভিনেত্রী পাওলি দাম। পাত্র অর্জুন দেব৷ গুয়াহাটির বাসিন্দা এই ব্যক্তি পেশায় ব্যবসায়ী। সূত্রের খবর সোমবার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছে পাওলির বিয়ের অনুষ্ঠান। বাঙালি মতেই হচ্ছে বিয়ে৷ তবে বিয়ের আগে শনিবার দিনটা পাত্রী পক্ষ আয়োজন করেছিল বিশেষ মেহেন্দি অনুষ্ঠান। সেখানে হলুদ রঙের লেহেঙ্গায় হবু কনের বেশে দেখা গিয়েছে পাওলিকে। সেই বেশে নিজের মেহেন্দি অনুষ্ঠানে অন্যদের সঙ্গে নেচে উঠলেন তিনি।

সোমবার বিয়ের পর পরিবারের ও আত্মীয়স্বজনদের সঙ্গেই গুয়াহাটি পাড়ি দেবেন পাওলি। সেখানেই বউ ভাত তথা রিসেপশন হওয়ার কথা। বিয়ের পর কয়েকদিন গুয়াহাটিতে কাটিয়ে কলকাতা পাউলির ফিরে আসার কথা। তবে বিয়ে করলেও অভিনয় জীবনে ইতি টানছেন না এই অভিনেত্রী৷ বিয়ের পরও নতুন উদ্যোমে পুরোদমে কাজ করবেন বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত, শিলাদিত্য পত্রনবীশের মৃত্যুর পর দীর্ঘদিন একাই ছিলেন পাওলি। পরে যদিও অভিনেতা বিক্রমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে গুঞ্জন শোনা যায়। সে সম্পর্ক ভাঙার পর অর্জুন দেবের সঙ্গে তাঁর প্রেম হয়। আর সেই প্রেম থেকেই পরিণয় ৷

কলকাতা