রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আওয়ামী লী‌গের অপকর্ম মানুষ ভুল‌বে না: মান্না

Paris
ফেব্রুয়ারি ২৪, ২০১৯ ৯:৩২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নাগ‌রিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এবারের নির্বাচনে আওয়ামী লীগ সরকার গঠন করেছে। কিন্তু রাজনৈতিক ক্ষেত্রে মাটিতে লুটিয়ে পড়েছে। অথচ আওয়ামী লীগ এত বড় একটা দল ছিল। যারা মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছে। সেই দল বর্তমানে যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে ২০টি আসন পাবে কিনা সন্দেহ আছে। এটাই সত্যি।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, এমন একদিন আসবে যে মানুষ তার ভোটের অধিকার ফিরিয়ে নেবে। আওয়ামী লীগ ভাবছে জনগণ তাদের অন্যায় অপকর্ম ভু‌লে যাবে। কিন্তু প্রায় ৫০ বছর আগে মুক্তিযুদ্ধ হয়েছে। সেই যুদ্ধে যারা বিরোধিতা করেছিল মানুষ তা‌দের ভোলেনি। তা‌দের ফাঁসি হয়েছে। এই আওয়ামী লী‌গের অপকর্মও মানুষ ভুল‌বে না।

এ সময় তি‌নি নেতাকর্মীদের উদ্দেশে ব‌লেন, যদি মনে করেন যে, আল্লাহর নেয়ামত ‌দে‌শে নেমে আসবে। আল্লাহ সবকিছু পাল্টে দেবে। না সেটা হবে না । তি‌নি দি‌বেন, ত‌বে নি‌জে‌দের‌কে মা‌ঠে নাম‌তে হ‌বে।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ড. মিজানুর রহমান শেলী ও সংগঠনের নেতাকর্মীরা।

 

সর্বশেষ - জাতীয়