আওয়ামী লীগের কাউন্সিলে তাসকিন-মুস্তাফিজ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

চোটের কারণে বেশ কিছুদিন আগে অস্ত্রোপচার হয়েছে বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের। কাটার-মাস্টার এখন রয়েছেন পুনর্বাসনে। আর ওয়ানডে সিরিজ খেললেও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে জায়গা পাননি আরেক পেসার তাসকিন আহমেদ। এখন পুরো অবসরে তিনি।

 

এই অবসরে আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের কাউন্সিলের অনুষ্ঠানে যোগ দিলেন তাসকিন-মুস্তাফিজ। সেখানে তাঁরা বেশ কিছুক্ষণ ছিলেন।

 

আওয়ামী লীগের কাউন্সিলে জাতীয় দলের দুই পেসারের উপস্থিতি সংবাদমাধ্যমে চোখ এড়ায়নি। বিসিবির এক দায়িত্বশীল এক কর্মকর্তা এ সম্পর্কে বলেন, ‘তাঁরা জাতীয় দলের খেলোয়াড় হলেও রাজনৈতিক দলের কাউন্সিলে যেতে তেমন কোনো বাধা নেই। এটা তাদের একান্ত ব্যক্তিগত ব্যাপার। তারা আমন্ত্রণ পেয়েছে, যেতেই পারে। কাউন্সিলে যোগ দেওয়া মানে তারা সেই দলটির নেতাকর্মী বা সমর্থক নয়।’

 

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনস্থলে এদিন সকাল পৌনে ১০টার দিকে ঢোকেন এই তারকা পেসার। তাসকিন-মোস্তাফিজকে দেখেই সম্মেলনে আসা অনেক নেতাকর্মী দাঁড়িয়ে যান। সম্মেলনস্থলে আসার পর এই দুই তারকা অতিথির আসনে বসেন।

 

সকাল ১০টায় দুদিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় পতাকা উত্তোলনের পর তিনি সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনে বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা ছাড়াও ৫৫ জন বিদেশি অতিথি যোগ দেন।

সুত্র: এনটিভি