মঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অর্ণবের সঙ্গীতে সুস্মিতার কণ্ঠে নজরুল সঙ্গীত

Paris
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ৬:২৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিস ও শায়ান চৌধুরী অর্ণব দুজনে নজ্রুল সঙ্গীত এর দুটি বিখ্যাত গান “জাগো নারী জাগো” এবং “জয় হোক, জয় হোক, শান্তির জয় হোক” নিয়ে একসঙ্গে কাজ করছেন ভিন্নমাত্রাযোগ ও নতুন আঙ্গিকে প্রকাশের প্রয়াসে।

সুস্মিতা আনিস কলকাতা ভারতে এসে যুক্ত হয়েছেন অর্ণবের সঙ্গে যিনি সুপরিচিত তার ভিন্ন মাত্রার সঙ্গীত কম্পুজিশনের জন্য। অর্ণব নিজেও খুবই উচ্ছসিত নজ্রুলকে নতুন আঙ্গিকে আবিস্কার করে।

এই গান দুটিই প্রকাশিত হবে নিউ মিউজিক প্যারাডিম কোম্পানির ব্যানারে। সুস্মিতা আনিস ও অর্ণব একসঙ্গে এই গান দুটি নিয়ে পাঁচমাসের বেশি সময় ধরে কাজ করছেন যা এখনও চলমান রয়েছে।

সংগীতাঙ্গনে দুজনার পথচলা দীর্ঘদিনের। দুজনই কাজ করে যাচ্ছেন সমান তালে। তবে একসঙ্গে কখনোই কাজ করা হয়নি এই দুই সংগীত শিল্পীর।

এটিই হবে তাদের একসঙ্গে প্রথম কাজ সবাইকে উদ্বেলিত করবে। সুস্মিতা আনিস হলেন কিংবদন্তী সঙ্গীতশিল্পী ফিরোজা বেগমের ভাতিজী এবং শিষ্যা।

যিনি নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন নজরুল সঙ্গীতকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে এর অখণ্ডতা বজায় রেখে। অর্ণব এই প্রোজেক্টে সুস্মিতা আনিসের সঙ্গে কাজ করে আনন্দিত এবং ভবিষ্যতে আরও অবদান রাখতে চান।

সুস্মিতা আনিসের পাশাপাশি কাজ করছেন সুরকার ও কম্পোজার জয় সরকার এবং গীতিকার শ্রীজাত বন্দোপাধ্যায়ের সঙ্গে আরেকটি মৌলিক গান নিয়ে যা ভবিষ্যতে প্রকাশিত হবে নিউ মিউজিক প্যারাডিম কোম্পানি এর ব্যানারে।

সর্বশেষ - বিনোদন