অবশেষে রাজশাহী জেলা আ.লীগের পুর্ণাঙ্গ কমিটির তালিকা জমা দেয়া হয়েছে কেন্দ্রে

নিজস্ব প্রতিবেদক:

অবশেষে রাজশাহী জেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি  জমা দেয়া হয়েছে। গত ৮ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি গঠন করা হয়।

মেরাজ উদ্দিন মোল্লাকে সভাপতি, কাজী আব্দুল ওয়াদুদ দারাকে সাধারণ সম্পাদক, আয়েন উদ্দিন এবং লায়েব উদ্দিন লাভলুকে যুগ্ম-সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয় ওই দিন।

এরপর এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয় কেন্দ্রীয় নেতারা। তবে গত ১ মার্চ পর্যন্ত পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রের তালিকা না পাঠানোই ক্ষোভ প্রকাশ করেন কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলনে এসে ওই দিন তিনি বলেন প্রয়োজনে রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ভেঙে দেয়া হবে, যদি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রে না পাঠানো হয়। এই হুমকির পরে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য তালিকা পাঠিয়েছে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতারা।

এদিকে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য তালিকা পাঠানোর স্বীকার করেছেন রাজশাহী জেলার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা। তিনি বলেন, আশা করি দ্রুত এই কমিটির অনুমোদন হবে। শুক্রবার নিজেদের মধ্যে সভাও করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন চার নেতা।

স/আর