অবশেষে ভাতা জুটলো রাণীনগরের বিরো বিবি’র কপালে

রাণীনগর প্রতিনিধি:  সিল্কসিটিনিউজসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর নওগাঁর রাণীনগরের ৯৪ বছর বয়সী বিরো বিবি’র কপালে জুটলো বয়স্কভাতা। সোমবার তাকে রাণীনগর উপজেলা সমাজসেবা অফিস থেকে বয়স্কভাতার কার্ড ও ভাতার ৩ হাজার টাকা প্রদান করা হয়।
বিরো বিবি উপজেলার একডালা ইউনিয়নের দুধকুন্ডি দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্বাস আলী প্রামানিকের স্ত্রী।
রাণীনগর উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, বিরো বিবির বয়স  ৯৪ বছর হলেও এখনো তার কপালে জুটেনি বয়স্ক ভাতা অথবা বিধবা ভাতার কার্ড এমন সংবাদ সিল্কসিটিনিউজসহ বিভিন্ন গণমাধ্যমে  প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর সমাজসেবা অধিদপ্তরের পরিচালক জুুলফিকার হায়দার বিরো বিবির খোঁজ খবর নিয়ে দ্রুত ভাতা করে দেওয়ার জন্য নওগাঁ জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক ও রাণীনগর উপজেলা সমাজসেবা অফিসকে নির্দেশনা প্রদান করেন। এর প্রেক্ষিতে বিরো বিবির বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়ে সোমবার বিরো বিবিকে বয়স্কভাতার কার্ড ও ভাতার ৩ হাজার টাকা প্রদান করেন উপজেলা সমাজসেবা অফিস।
সংবাদ প্রকাশের পর বয়স্কভাতা পেয়ে কৃতজ্ঞা প্রকাশ করেছেন ৯৪ বছর বয়সী বিরো বিবি।
অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত রাণীনগর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, সংবাদ প্রকাশের পর স্যার আমাদের নির্দেশনা প্রদান করলে আমরা বিরো বিবির বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়ে সোমবার বিরো বিবিকে বয়স্কভাতার কার্ড ও ভাতার ৩ হাজার টাকা প্রদান করেছি।
স/শা