অবশেষে গ্রেপ্তার হলো রাণীনগরের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী বুলবুলি

রাণীনগর প্রতিনিধি:
দেশে চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরের কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদক সম্রাজ্ঞী নামে পরিচিত মোছা: বুলবুলি আক্তার (৩০) কে গ্রেপ্তার করেছে রাণীনগর থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন আলোপাড়া তার নিজ বাড়ির পাশে হেরোইন বিক্রি করা অবস্থায় ৩ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বুলবুলি আক্তারকে শুক্রবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে। বুলবুলি আক্তার উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন আলোপাড়া গ্রামের দুলাল হোসেনের স্ত্রী।

জানা গেছে, উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাজ্ঞী নামে পরিচিত ছিলো এই বুলবুলি। সে তালিকা ভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তার পরিবারের সবাই এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। দেশে চলমান মাদক বিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে বুলবুলি ও তার পরিবারের অন্যান্য সদস্যদের পুলিশ সব সময়ই আটক করার চেষ্টা করছিলো। কিন্তু তারা সবাই পলাতক থাকার কারণে এতদিন তাদের আটক করা যায়নি। বুলবুলি তার বাড়িতে অবস্থান করে মাদক বিক্রয় করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বুলবুলিকে তার বাড়ির পাশে থেকে হেরোইন বিক্রি করা অবস্থায় গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অভিযানের সময় তার পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যাওয়ার কারণে তাদের আটক করা সম্ভব হয়নি।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, মাদক ব্যবসায়ী বুলবুলিকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে থানায় মাদ্রক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে শুক্রবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।
স/শ