অপরাধ দমন করতে পুলিশকে সহযোগিতা করুন : পুলিশ সুপার শাহাব উদ্দিন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বাংলাদেশ রেলওয়ে পাকশী বিভাগীয় পুলিশ সুপার মো. শাহাব উদ্দিন বলেছেন, স্টেশনে সাধারন যাত্রীদের ব্যাগ চুরি, পকেটমার এবং ছিনতাইয়ের মতো অপরাধ সংঘটিত যেন না হয় এজন্য পুলিশ সদা সচেষ্ট রয়েছে। আপনারাও অপরাধ দমন করতে পুলিশকে সহযোগিতা করবেন।

শনিবার দুপুরে বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানা পুলিশের আয়োজনে স্টেশনের প্লার্টফরমে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘সমাজ থেকে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য সহ সকল অপকর্মকে রোধ করতে পুলিশের পাশাপাশি সাধারন মানুষকেও সোচ্চার হতে হবে। এজন্য জনসাধারনের মাঝে কমিউনিটি পুলিশিংয়ের গুরুত্ব বাড়াতে হবে। তবেই অপকর্ম রোধ করা সহজ হবে।’

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেনের সভাপত্বিতে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা, সান্তাহার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম জাহিদুল বারী, স্টেশন মাস্টার হাবিবুর রহমান হাবিব, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর নূর-এ নবী ও সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান প্রমূখ।

আলোচনা শেষে পাকশী রেলওয়ে বিভাগীয় পুলিশ কমিউনিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়াই সান্তাহর স্টেশন মাস্টার হাবিবুর রহমান ও সান্তাহার রেলওয়ে থানার কমিউনিটি পুলিশের শ্রেষ্ট অফিসার এসআই আবুল বাশারকে সম্মাননা প্রদান করা হয়।