অপপ্রচারের জবাব দিতে কর্মীদের প্রতি আহবান আসাদের  


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুরে সাধারণ মানুষের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে গণসংযোগ ও মতবিনিময় করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এসময় তিনি স্থানীয়দের মাঝে লিফলেট বিতরণ করেন। আসাদের আগমনের খবরে বিপুল সংখ্যক স্থানীয় রাজনৈতিক নেতা কর্মী ছাড়াও সাধারণ নারী পুরুষ উপস্থিত হন।

সাধারণ মানুষের মাঝে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে জেলার বিভিন্ন উপজেলায় গণসংযোগ করছেন আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান আসাদ। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে তিনি মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নে যান। সেখানে তিনি সাধারণ মানুষ, সাহাজি বাজারের ব্যবসায়ী ও পথচারিদের সাথে কথা বলেন এবং লিফলেট বিতরণ করেন।

এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে দরেন। সেই সাথে স্থানীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে আসাদ বলেন, মানুষের বাড়ি বাড়ি গিয়ে বর্তমান সরকারের কার্যক্রম তুলে ধরতে হবে। আর এভাবেই ষড়যন্ত্রকারীদের অপপ্রচারের জবাব দিতে হবে। যারা বিগত ১৪ বছরের উন্নয়ন দেখেও না দেখার ভান করে তাদের সামনে এগিয়ে চলা বাংলাদেশের উন্নয়ন সম্পর্কে তুলে ধরতে হবে। মিথ্যাচারের জবাব দিতে হবে এভাবেই। প্রতিটি দলীয় কর্মীকে এই ভূমিকা পালন করার আহবান জানান আসাদ।

গণসংযোগকালে মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সাবেক ছাত্রনেতা আবু রায়হান মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা মিরাজুল আলম, সাবেক ছাত্রনেতা কামরান ইয়ামেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, মোস্তাক আহমেদ, জানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান , মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক,  মোহনপুরে আওয়ামী লীগ নেতা সুলতান মাস্টার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, মোহনপুর আওয়ামী লীগ নেতা এনামুল আলী,  মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মিলন মাস্টার, ঘাসিগ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোরশেদ রঞ্জু, প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন ও সাধারণ সম্পাদক রুমেল আলী, মোহনপুরের ছাত্র নেতা কামাল হোসেন রিপন, শেখ অসীমসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবা-মোহনপুর আসরে সংসদ সদস্য এমপি আয়েন উদ্দিনের ভাই ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যান বাবলুর নির্দেশে সাবেক ছাত্রলীগ নেতা শান্তকে এলোপাথাড়ি মারধরের খবর শুনে তাকে দেখতে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এময় তিনি দরীয় নেতাকর্র্মীদের উপর হামলার তিব্রনিন্দা ও প্রতিবাদ জানান।